রূপগঞ্জে গৃহবধূকে গলা টিপে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৯ মে ॥ রূপগঞ্জে বখাটেরা গলাটিপে সংখ্যালঘু স্মৃতি মল্লিককে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। গত প্রায় এক বছর ধরে বখাটেরা তাকে যৌন হয়রানি চালিয়ে আসছে বলে জানা যায়। নিহতের ঘটনায় তার পরিবার ও স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারি হয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শুক্রবার রাতে উপজেলার ভিংরাবো এলাকায়।

প্রত্যক্ষদর্শী ও স্মৃতির পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ভিংরাবো এলাকার সন্তোষ মল্লিকের মেয়ে স্মৃতি মল্লিকের সঙ্গে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি থানার কাঁঠালিয়া গ্রামের ভবতুষের ( বাবুল গোস্বামী ) সাত বছর আগে বিয়ে হয়। গত দু’বছর আগে বাবুল গোস্বামী দুবাই চলে যায়। এর পর থেকে স্মৃতি তার বাপের বাড়ি ভিংরাবো এলাকায় বসবাস করে আসছে।

স্থানীয়রা জানান, গত প্রায় এক বছর ধরে স্থানীয় বখাটে ও নেশাসক্ত জামান মিয়া, শরীফ হোসেন, রুবেল মিয়া, বাচ্চু মিয়া ও আশরাফুল ইসলাম যৌন হয়রানি করে আসছে। শুক্রবার রাত ৮টায় বখাটেরা স্মৃতির মা-বাবা ও মেয়ের সামনে থেকে টেনেহিঁচড়ে ঘর থেকে বের করে নিয়ে যায়। এ সময় পরিবারের লোকজনের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলেও বখাটেদের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। একপর্যায়ে ধস্তাধস্তি করে ছুটে গিয়ে স্মৃতি মল্লিক ঘরে ঢুকে দরজা আটকে দেয়। পরে জামান মিয়া ও শরীফ হোসেন জানালা টপকিয়ে ভেতরে ঢুকে মেয়ে পূজার সামনে গলাটিপে হত্যা করে। মেয়ে পূজা মল্লিক বলে, জামান বেডার লগে আরেকটা বেডা ঘরে ঢুইক্কা আমার আম্মুরে আমার সামনে গলাটিপা মাইরা ফালাইছে।

এদিকে, হত্যার ঘটনা নিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান ধূম্রজাল সৃষ্টির চেষ্টা করছে বলে নিহতের পরিবার ও স্থানীয়রা অভিযোগ করেছেন। উপ-পরিদর্শক বখাটেদের পক্ষ থেকে মোটা অংকের উৎকোচ নিয়ে বিষয়টি আত্মহত্যার মামলা হিসাবে আমলে নেয়ার চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটা আত্মহত্যার ঘটনা। তবে বখাটেদের উৎপাত সইতে না পেরে মেয়েটি আত্মহত্যা করেছে। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) আতিকুর রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।

দৈনিক জনকণ্ঠ

No comments:

Post a Comment