বাগেরহাটে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি | তারিখ: ০৭-০৫-২০১২
বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নে গত শুক্রবার রাতে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই গৃহবধূর মা শনিবার সাত যুবকের নামে বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শনিবার গভীর রাতে বাবুল শেখ (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাড়ি কাড়াপাড়া ইউনিয়নের কাড়াপাড়া গ্রামে।
পুলিশ জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবুল শেখ ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এ ছাড়া অপরাধে জড়িত বাকি ছয়জনের সম্পর্কে তথ্য দিয়েছে।
ওই গৃহবধূর মা জানান, তাঁর জামাতা দিনমজুরের কাজ করেন। জামাতার বাড়ি সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নে। কাজের জন্য জামাতা বাড়ির বাইরে থাকায় মেয়ে কয়েক দিন ধরে তাঁদের বাড়িতে থাকছেন। শুক্রবার রাতে কাড়াপাড়া গ্রামের শীতলাতলা মন্দিরে ধর্মীয় যাত্রাপালা শুনতে যান মেয়ে। ফেরার পথে রাত হয়ে যাওয়ায় পরিচিত যুবক বাবুল তাঁকে বাড়ি পৌঁছে দেবে বলে জানায়। কিন্তু আগে থেকেই বাবুল তার কয়েকজন বন্ধুকে পথে দাঁড় করিয়ে রাখে। ওই যুবকেরা জোর করে গ্রামের একটি বাগানে নিয়ে তাঁকে ধর্ষণ করে। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বলেন, শনিবার গভীর রাতে কাড়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি বাবুল শেখকে গ্রেপ্তার করা হয়েছে। সে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
ওসি জানান, সরকারি ছুটি থাকায় গতকাল রোববার বাবুল শেখকে আদালতে হাজির করা হয়নি। সোমবার (আজ) তাঁকে আদালতে পাঠানো হবে। এ ছাড়া ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা করা হবে।
ওই গৃহবধূ স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল তাঁকে দেখতে যান কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম।
ইউপি চেয়ারম্যান এ ঘটনায় দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। তিনি বলেন, অপরাধীদের গ্রেপ্তারে পুলিশকে সব ধরনের সহযোগিতা দেওয়া হবে।

খবরের লিংক

No comments:

Post a Comment