উল্লাপাড়ায় কলেজছাত্রী খুনের অভিযোগ

জেলা প্রতিনিধি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় দুর্গনগর ইউনিয়নের পতিয়াবেড়া গ্রামে পল্লবী বিশ্বাস (২০) নামে এক কলেজছাত্রী খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে পুলিশ ঈশ্বরদী-সিরাজগঞ্জ রেলপথের মোহনপুর থেকে পল্লবীর লাশ উদ্ধার করেছে।

নিহত পল্লবী পল্লী চিকিৎসক বড়ুন বিশ্বাসের মেয়ে। তিনি উল্লাপাড়ার রাজমান ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যামিক (এইসএসসি) পরীক্ষার্থী ছিলেন।

পল্লবীর বাবা অভিযোগ করে বাংলানিউজকে বলেন, ইশ্বরদী রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল গফুরের ছেলে আলামিন হোসেন পল্লবীর সহপাঠী ছিল। সে প্রায়ই পল্লবীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। সোমবার রাতে আলামিন তার বখাটে সঙ্গীদের নিয়ে পল্লবীর বাড়ি থেকে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়।

এ ঘটনায় রাতেই পল্লবীর তাকে উদ্ধারের জন্য স্থানীয় মাতবরদের মাধ্যমে আলামিনের বাড়িতে কয়েক দফা বৈঠক করা হয়। কিন্তু শেষ পর্যন্ত আলামিন ও পল্লবীর কোনো খোঁজ পাওয়া যায়নি।

মঙ্গলবার সকালে ক্ষতবিক্ষত অবস্থায় পল্লবীর মৃতদেহ রেল লাইনের ওপর পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেয় এলাকার লোকজন।

পুলিশ ঘটনাস্থলে এসে পল্লবীর লাশ উদ্ধার করে দুপুরে উল্লাপাড়া থানায় নিয়ে যায়। বিকেল সাড়ে ৩টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়।

উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, বিষয়টি আত্মহত্যা নাকি তাকে ধর্ষণ করে খুন করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এ ঘটনায় পল্লবীর চাচা দীলিপ কুমার বিশ্বাস বাদী হয়ে আলামিন, তার ভাই এনামুল ও বাবা গফুরসহ ৬ জনের নামে উল্লাপাড়ায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পল্লবীর মৃত্যুর খবর শোনার পর থেকে আলামিনের বাড়ির লোকজন পালাতক রয়েছে।

সূত্র: banglanews24.com

No comments:

Post a Comment