কক্সবাজারে প্রতিমা ভাংচুর আহত ৫

কক্সবাজার অফিস
কক্সবাজারে প্রতিমা বহনকারী গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় ৫ জন আহত হয়। পুলিশ ২ জনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। ওই গাড়িতে করে সমুদ্রসৈকতে বিসর্জনের জন্য প্রতিমা নেওয়া হচ্ছিল।
জানা গেছে, কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও চৌধুরীপাড়া, পালপাড়া, হাসিনাপাড়ার ৩টি মণ্ডপের প্রতিমা বহরের গাড়ি কক্সবাজার সদরের বাংলাবাজার পেঁৗছলে একদল যুবক এতে হামলা চালায়। এ সময় প্রতিমা ভাংচুর করা হয়।
অপরদিকে রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের পালপাড়া এলাকার মণ্ডপের প্রতিমা নিয়ে গাড়িবহর দরগাহ নামক এলাকায় পেঁৗছলে শিবিরের একদল চিহ্নিত ক্যাডার সড়কে ব্যারিকেড দিয়ে প্রতিমা ভাংচুর করে। এ সময় সৈকত পাল, উত্তম পাল, শিমুলসহ ৫ জন আহত হয়। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে রামুর রাজারকুলের চেয়ারম্যান আবদুর রহিম এবং রামু থানার ওসির নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গেলে চেয়ারম্যানের গাড়িও ভাংচুর করা হয়। এ সময় একদল যুবক ৪টি বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুরের ঘটনা ঘটায়।
জেলার পুলিশ সুপার সেলিম মোঃ জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় পুলিশ এ পর্যন্ত ২ জনকে আটক করেছে।

সমকাল, ০৭ অক্টোবর, ২০১১। লিংকhttp://samakal.com.bd/details.php?news=17&action=main&menu_type=&option=single&news_id=198308&pub_no=835&type=

No comments:

Post a Comment