চুয়াডাঙ্গায় পূজামণ্ডপ থেকে স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি | তারিখ: ০৭-১০-২০১১

চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। গত বুধবার রাতে চার যুবক স্থানীয় মুচিপাড়া পূজামণ্ডপ থেকে ওই ছাত্রীকে কৌশলে একটি পানের বরজে নিয়ে মধ্যরাত পর্যন্ত পাশবিক নির্যাতন চালায়। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণের শিকার ওই মেয়েটি সরিষাডাঙ্গা ব্র্যাক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী।

এলাকাবাসী জানান, গত বুধবার রাতে ওই ধর্ষণের ঘটনায় গতকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটায় উপজেলার মোমিনপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ে সালিসের আয়োজন করা হয়। বিষয়টি জানাজানি হলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসার নেতৃত্বে একদল পুলিশ সালিস থেকে অভিযুক্তদের মধ্যে মিলন হোসেন ও হুমায়ুন নামের দুই ধর্ষণকারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে চার যুবককে আসামি করে একটি মামলা করেছেন।

তাঁরা আরও জানান, ধর্ষণের ঘটনা নিয়ে সালিসের আয়োজনের খবর এলাকাবাসীর পক্ষ থেকে জেলা প্রশাসক, পুলিশ সুপার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানানো হয়। পরে ওসি শামীম মুসা বিকেল পাঁচটায় ঘটনাস্থলে যান এবং মিলন ও হুমায়ুনকে গ্রেপ্তার করেন। এ ছাড়া ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীকে মেডিকেল চেকআপের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ওসি শামীম মুসা বলেন, বাকি দুজনকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রথম আলো, ০৭ অক্টোবর, ২০১১। লিংক

No comments:

Post a Comment