নড়াইলে সংখ্যালঘু পরিবারকে নির্যাতনের পর উচ্ছেদ

নড়াইল, ১৮ মার্চ (শীর্ষ নিউজ ডটকম): নড়াইল সদর উপজেলার রামনগর চর গ্রামে গত বুধবার সকালে অসহায় নারায়ণ বিশ্বাসের পরিবারের সদস্যদের কুপিয়ে জখম ও বাড়ি ঘর ভেঙ্গে দিয়েছে ভূমি দস্যুরা। এসময় আহত নারায়ন বিশ্বাস (৬৫) সবিতা বিশ্বস (৫৬) এবং মেয়ে তৃপ্তি রাণীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ভুমি দস্যু নূর মোহাম্মাদকে গ্রেফতার করেছে। তবে এলাকায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসী জানান, রামনগর চর গ্রামের ৩৩ শতক জমিতে নারায়ণ বিশ্বাস ৫০ বছর ধরে বসবাস করে আসছিলেন।


একই এলাকার নূর মোহাম্মদ মোল্লা জমি দখলের জন্য বার বার চেষ্টা করে ব্যর্থ হয়। সমপ্রতি তার সেনা সদস্য পুত্র বাড়িতে আসলে সে নারায়ণের ঘর ভাংচুর ও লোকদের উপর হামলা চালিয়ে বাড়ি থেকে উচ্ছেদ করে দেয়। দখলদার নূর মোহাম্মাদ তার সেনা ছেলের ইন্ধনে অন্য ছেলেদের সাথে নিয়ে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা যায়। বাড়ির মালিক নারায়ণ বিশ্বাস ও তার পরিবারের সকলে আহত হয়ে বাড়ি ছাড়তে বাধ্য হয়। ঘটনার সময় পুলিশকে ফোনে জানানো হলেও পুলিশ পৌঁছানোর আগেই ঘর বাড়ি ভাংচুর করে গুড়িয়ে দেয়া হয়েছে। অসহায় নারায়ণসহ পরিবারের অন্য সদস্যদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ভূমি দস্যু নূর মোহাম্মাদকে গ্রেফতার করলেও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে ।

কলোড়া ইউনিয়নের চেয়ারম্যান আশীষ বিশ্বাস শীর্ষ নিউজ ডটকমকে জানান, এলাকার নূর মোহাম্মাদ মোল্লার পরিবার নারায়ণের জমি অনেকদিন ধরে দখলের চেষ্টা করে আসছিল। ওসি আলমগীর শেখ ঘটনার সত্যতা স্বীকার করে শীর্ষ নিউজ ডটকমকে বলেছেন, এ ঘটনায় মামলা হয়েছে এবং ২ জনকে গ্রেফতার করা হয়েছে ।
Link

1 comment:

  1. মুসলমানদের কাছ থেকে এছাড়া আর কি আশা করা যায়?

    ReplyDelete