ময়মনসিংহে সংখ্যালঘু ভোটারদের নিরাপত্তা চেয়ে স্মারকলিপি

ময়মনসিংহ অফিস:
২৯ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ভোট প্রদানের নিশ্চয়তা এবং নির্বাচনের আগে ও পরে জানমালসহ ময়মনসিংহ জেলায় সকল প্রকার নিরাপত্তার দাবি জানিয়ে প্রশাসন বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ- এর নেতারা গত বুধবার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এবং পুলিশ সুপার বরাবর এ স্মারকলিপি প্রদান করেন। জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মোহসীন স্মারকলিপি গ্রহণ করেন। তিনি বলেন, ভোটের আগে এবং পরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি সবাইকে নির্ভয়ে ভোট প্রদান করার আহ্বান জানান। এ সময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ একই দাবিতে দুপুরে পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম-এর কাছে স্মারকলিপি প্রদান করেন। তিনি বলেন, ভোট নাগরিক অধিকার। যারা বাধা দিবে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

স্মারকলিপি প্রদানের সময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাডভোকেট বিকাশ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক স্বপন সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট অশোক ঘোষ, রমেন্দ্র বিশোর চৌধুরী, ডা. সুজিত বর্মণ, শংকর সাহা, প্রকাশ পোদ্দার, অধ্যাপক হিরেণ চন্দ্র রায়, আশুতোষ ধর, খগেশ সরকার, নিরঞ্জন সরকার, এ্যাডভোকেট রাস বিহারী সরকার, পবিত্র রঞ্জন রায়, রাম কৃষ্ণ বিশ্বাস, গৌরী শংকর মজুমদার, দীপন বসাক, বিপ্লব বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক করতোয়া, ২৬ ডিসেম্বর, ২০০৮

No comments:

Post a Comment