গোলাপগঞ্জে মনসা মন্দির পোড়ানোর অভিযোগ

সিলেট ব্যুরো

সিলেটের গোলাপগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের একটি মন্দির পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অজ্ঞাত দুর্বৃত্তদের অভিযুক্ত করে গোলাপগঞ্জ থানায় সাধারণ ডায়রি করা হয়েছে। তবে পুলিশ ধারণা করছে, বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের মিশ্রপাড়ায় স্থাপিত মনসা মন্দির গত বুধবার গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এ ব্যাপারে সনাতন ধর্মাবলম্বীদের পক্ষে বিনয় সরকার গোলাপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করেন। তবে গোলাপগঞ্জ থানার ওসি সালেহ উদ্দিন সমকালকে বলেন, প্রাথমিক তদন্তে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছি।

এদিকে মনসা মন্দির পুড়িয়ে দেওয়ার ঘটনায় গোলাপগঞ্জ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্যপরিষদের সভাপতি বিজিত কৃষ্ণ গোস্বামী, সাধারণ সম্পাদক ডা. জলধর চক্রবর্তী, পুজা উদযাপন পরিষদের উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মটাই দেব, সাধারণ সম্পাদক রজত চক্রবর্তী, বাংলাদেশ ছাত্রঐক্য পরিষদের উপজেলা শাখার সভাপতি হরিপদ দেব, সাধারণ সম্পাদক কৃপাময় চক্রবর্তী মিটু ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন এবং জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন

সমকাল, ২৯ আগস্ট

No comments:

Post a Comment